New Recharge Plan: নতুন রিচার্জ প্লান। মাত্র 139 টাকায় আনলিমিটেড কল ও প্রতিদিন 1.5Gb ডাটা / ২৮ দিন পর্যন্ত। দেখে নিন সম্পূর্ণ তথ্য

বর্তমানে ভারতের সবথেকে বড় বড় দুটো কোম্পানি এয়ারটেলজিও অর্থাৎ রিলায়েন্স কোম্পানি স্মার্টফোনের রিচার্জ এর মূল্য 25 শতাংশ বৃদ্ধি করেছে। এর ফলে সাধারণ মানুষের পক্ষে এক মাসে রিচার্জ করা প্রায় অসম্ভব হয়ে পড়েছে। কারণ এক মাসের রিচার্জ করতে গেলে একজন খেটে খাওয়া মানুষকে কমপক্ষে দুদিন কাজ করতে হবে। 

New Recharge Plan: নতুন রিচার্জ প্লান। মাত্র 139 টাকায় আনলিমিটেড কল ও প্রতিদিন 1.5Gb ডাটা / ২৮ দিন পর্যন্ত। দেখে নিন সম্পূর্ণ তথ্য

বর্তমানে নতুন রিচার্জ করলে শুধুমাত্র আনলিমিটেড কল নেই তার সঙ্গে ডাটাও আছে। এইজন্য যে সমস্ত মানুষরা নেট ব্যবহার করেনা অর্থাৎ ইন্টারনেট ব্যবহার করে না। তাদের জন্য এত বেশি টাকা দিয়ে রিচার্জ করা সম্ভব নয়। 

যে সমস্ত মানুষেরা রিচার্জ শুধুমাত্র কল করার জন্য করে তাদের জন্য একটা আলাদা রিচার্জ প্ল্যান রাখা দরকার ছিল কিন্তু এই বড় বড় টেলিকম সংস্থা তা রাখে নাই। 

New Recharge Plan 2024 : কম টাকায় নতুন রিচার্জ প্লান 2024 

BSNL কোম্পানি তাদের রিচার্জ প্লানে একটি প্ল্যান রেখেছে মাত্র 139 টাকায় আনলিমিটেড কল ও প্রতিদিন 1.5Gb ডাটা / ২৮ দিন পর্যন্ত। 

আপনি যদি রিচার্জ করতে না পারেন তাহলে অবশ্যই BSNL SIM কিনে ব্যবহার করুন যদি আপনার এলাকায় BSNL এর সংযোগ ঠিক থাকে। আপনি যদি BSNL সিম ব্যবহার করেন তাহলে আপনার রিচার্জ খরচা অনেক কম হবে। 


আসুন সবাই মিলে আমাদের #Jio_sim  #airtel_sim কে #BSNL সিমে রূপান্তরিত করি..... আমরা যদি সবাই 1টা করে ব্যবহার করতে শুরু করি BSNL তখন আমাদের জন্য #BSNL নেটওয়ার্ক কানেক্টিভিটি আরো ভালো হবে এবং আরো উন্নতি হবে...... কাস্টমার বাড়ার সাথে সাথে টেলিকম কোম্পানিও তাদের নেটওয়ার্ক ডেভেলপ করতে শুরু করবে। তার আগে কাস্টমারের প্রয়োজন BSNL সিম কিনার প্রতি কাস্টমারদের উৎসাহ হওয়া দরকার।


প্রত্যেকের কাছে অনুরোধ অবশ্যই এই পোস্টটি নিজের নিজের বন্ধু - বান্ধবী দের শেয়ার করবেন যাতে সবার কাছে তথ্যটি পৌঁছে যায় 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

WhatsAp Group Join Now
Telegram Group Join Now