Railway Ticket Booking Agent Job 2024 – ভারতীয় রেলে টিকিট বুকিং এজেন্ট পদে নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন।

Railway Ticket Booking Agent Job 2024 – আপনি কি একটি সরকারি বা বেসরকারি চাকরি বা কাজ খুঁজছেন? তাহলে আপনার জন্য নতুন একটি চাকরির খবর। ভারতীয় রেলওয়ে দপ্তরে রেল স্টেশন এ টিকিট বুকিং এজেন্ট পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে।

Railway Ticket Booking Agent Job 2024 – ভারতীয় রেলে টিকিট বুকিং এজেন্ট পদে নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন।
ভারতীয় রেলে টিকিট বুকিং এজেন্ট পদে নিয়োগ ২০২৪

যে সমস্ত চাকরির প্রার্থীরা চাকরির খোঁজ করছেন তাদের জন্য দারুণ সুযোগ আছে। চলুন আজকের এই প্রতিবেদনের মাধ্যমে জেনে নিন কিভাবে আবেদন করতে হবে? শিক্ষাগত যোগ্যতা কি প্রয়োজন? মাসিক বেতন কত? বয়সসীমা কত? ইত্যাদি সমস্ত তথ্য।


Railway Ticket Booking Agent Job 2024 – ভারতীয় রেলে টিকিট বুকিং এজেন্ট পদে নিয়োগ


পদের নাম :   স্টেশন টিকিট বুকিং এজেন্ট।


আবেদনকারীর বয়সসীমা: আবেদন করতে ইচ্ছুক প্রার্থীদের বয়স সর্বনিম্ন ১৮ বছর হতে হবে।


মাসিক বেতন: মোট টিকিট বিক্রির 4% থেকে 25 % টাকা পাবেন টিকিট বুকিং এজেন্ট।



আবেদন কর্মীর শিক্ষাগত যোগ্যতা: যেসকল ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করবেন ভাবছেন তাদের উদ্দেশ্যে বলা হচ্ছে এই পদে আবেদন করার প্রার্থীদের স্বীকৃত কোন বিদ্যালয় থেকে কমপক্ষে দশম শ্রেণির পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। অবশ্যই সমস্ত কিছু তথ্য বিস্তারিত জানতে গেলে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে বুঝে তবে নিজের দায়িত্বে আবেদন সম্পন্ন করতে পারেন।


নিয়োগ প্রক্রিয়া : উল্লেখিত পদে নিয়োগ পদ্ধতি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করুন দেখুন যাচাই করুন তবেই নিজের দায়িত্বে আবেদন করুন।




আবেদন পদ্ধতি : 

যে সকল ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করবেন ভাবছেন তাদের এখানে অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যে বিজ্ঞপ্তি বেরিয়েছে সেই বিজ্ঞপ্তি আবেদনের ফর্মটি আছে সেটিকে A4 পেপারে প্রিন্ট আউট করে হাতে কলমে সমস্ত কিছু লিখে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। সঙ্গে অবশ্যই যে নথিগুলি চেয়েছে সেগুলিকে সংযুক্ত করে নির্দিষ্ট টাইম ও ঠিকানায় পাঠিয়ে দিলে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে।


গুরুত্বপূর্ন তারিখ : 

আবেদন শুরুর তারিখ 16/04/2024

আবেদনের শেষ তারিখ 13/05/2024


প্রয়োজনীয় লিঙ্ক :

অফিশিয়াল ওয়েবসাইট - Visit Now 

অফিশিয়াল বিজ্ঞপ্তি: PDF Download Now




বিঃদ্রঃ– আমরা শুধুমাত্র বিভিন্ন সরকারি চাকরি,সরকারি প্রকল্প, স্কুল-কলেজের খবর ইত্যাদি বিষয়ে আপডেট দিয়ে থাকি। আমার সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট আপনাদের কাছে তুলে ধরতে। আপনাদের অনুরোধ করা হচ্ছে অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করে নিজের দায়িত্ব আবেদন করবেন।‌


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

WhatsAp Group Join Now
Telegram Group Join Now