মাধ্যমিক রেজাল্ট বেরোনোর আগে বড় ঘোষণা! শুধুমাত্র এই ১৪ টি ওয়েবসাইট থেকে জানতে পারবে ফলাফল তা নোটিশ দিয়ে জানিয়ে দিল পর্ষদ

মাধ্যমিক ফলাফল 2024: ছাত্র জীবনে সবচেয়ে প্রথম বড় পরীক্ষা কিংবা জীবনের সবথেকে প্রথম বড় পরীক্ষা হল মাধ্যমিক পরীক্ষা।  শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু জানিয়ে দিয়েছেন আগামী মে মাসের ২ তারিখে মাধ্যমিকের ফলাফল ঘোষণা হবে (পশ্চিমবঙ্গ মাধ্যমিক শিক্ষা বোর্ড (WBBSE)। 

মাধ্যমিক রেজাল্ট বেরোনোর আগে বড় ঘোষণা! শুধুমাত্র এই ১৪ টি ওয়েবসাইট থেকে জানতে পারবে ফলাফল তা নোটিশ দিয়ে জানিয়ে দিল পর্ষদ
মাধ্যমিক ফলাফল 2024 check 

Madhyamik Result check 2024 : মাধ্যমিক পরীক্ষার ফলাফল চেক 2024

২০২৪ সালের মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশ হবে সকাল 9:00 মিনিট থেকে এবং ছাত্র-ছাত্রীরা মাধ্যমিক পরীক্ষার ফলাফল অনলাইন এর মাধ্যমে অর্থাৎ মোবাইলের সাহায্যে নিজের বাড়িতে বসে জানতে পারবে কিংবা চেক করে নিতে পারবে সকাল ৯ঃ৪৫ থেকে।2024 সালের মাধ্যমিক পরীক্ষায় প্রায় ৭ লাখ শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয় । 


মাধ্যমিক ফলাফল তারিখ ও সময়

মাধ্যমিকের ফলাফল মে মাসের ২ তারিখে সকাল 9'টা থেকে সংবাদপত্রের মাধ্যমে বা প্রেসের মাধ্যমে প্রকাশিত হবে এবং ছাত্র-ছাত্রীরা অনলাইনে সকাল 9:45 মিনিট থেকে চেক করতে পারবে বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে। 


তারিখ : 02.05.2024

সময় : 09:45 AM



মাধ্যমিক ফলাফল 2024 চেক করার অফিসিয়াল ওয়েবসাইটগুলি কী কী? 

২০২৪ সালের মাধ্যমিকের ফলাফল চেক করার জন্য নিম্নলিখিত ওয়েবসাইটগুলি পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদ অফিশিয়াল নোটিসের মাধ্যমে জানিয়ে দিয়েছেন।  এই সমস্ত ওয়েবসাইট থেকে ছাত্রছাত্রীরা তাদের নিজেদের মাধ্যমিকের ফলাফল জানতে পারবে এবং ডাউনলোড করতে পারবে।


ছাত্র-ছাত্রীরা তাদের মাধ্যমিকের রোল নম্বর ও নিজের জন্ম তারিখ  দিয়ে মাধ্যমিক পরীক্ষার ফলাফল চেক করতে পারবে বা জানতে পারবে।

www.wbbse.wb.gov.in

www.results.shiksha

timesofindia.indiatimes.com/education

www.indianexpress.com

https://www.tv9hindi.com

www.indiaresults.com

https://iresults.net

wb10.abplive.com

Bangla.hindustantimes.com

https://www.tv9bangla.com

wbresults.nic.in

www.jagranjosh.com

fastresult.in

http://www.indiatoday.in/education-today


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

WhatsAp Group Join Now
Telegram Group Join Now