Food SI Result 2024 : সত্যিই কি প্রকাশিত হলো ফুড এস আই 2024 পরীক্ষার ফলাফল? জানুন সম্পূর্ণ তথ্য @ Food SI রেজাল্ট 2024

Food SI Exam Result 2024 : অপেক্ষার অবসান। অবশেষে প্রকাশিত হলো ফুড এস আই পরীক্ষার রেজাল্ট,  এইমাত্র প্রকাশিত হলো ফুড এসআই পরীক্ষার ফলাফল 2024, Food SI পরীক্ষার ফলাফল দেখে নিন, ফুড এসআই পরীক্ষার রেজাল্ট ডাউনলোড করুন, এইভাবে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ইউটিউবে বা বিভিন্ন নিউজ  ওয়েবসাইটের মাধ্যমে এমনভাবে আর্টিকেল পোস্ট করা হচ্ছে বা ভিডিও পোস্ট করা হচ্ছে দেখে বোঝা যাচ্ছে যে ফুড এসআই ২০২৩ সালের যে নোটিফিকেশন ছিল, যে পরীক্ষা গত মার্চ মাসে নেয়া হয়েছিল তার ফলাফল প্রকাশিত হয়েছে। 

Food SI Result 2024 : সত্যিই কি প্রকাশিত হলো ফুড এস আই 2024 পরীক্ষার ফলাফল? জানুন সম্পূর্ণ তথ্য @ Food SI রেজাল্ট 2024
সত্যিই কি প্রকাশিত হলো ফুড এস আই 2024 পরীক্ষার ফলাফল?  

এই সমস্ত তথ্যগুলো সম্পূর্ণ ভুল তথ্য বলা যাবে না কিন্তু এটা বলা যাবে ২০১৮ সালের ফুড এসআই পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে গত কিছুদিন আগে, কিন্তু সবাই 2018 সালের ফুড এস আই পরীক্ষার ফলাফলটি কে নিয়ে এমন ভাবে টাইটেল ও থাম্নেল দিয়ে পোস্ট করছে , দেখে বোঝা যাচ্ছে ২০২৪ সালের পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। (এটা  2024 সালের ফুল এসআই পরীক্ষার ফলাফল নয়। যে ফলাফল প্রকাশিত হয়েছে সেটি ২০১৮ সালে পরীক্ষার ফলাফল)



কম বেশি কিছু ওয়েবসাইট তাদের ভিউয়ার্স বাড়ানোর জন্য টাইটেলে ২০২৪ সালের FOOD SI পরীক্ষার ফলাফল লিখছে কিন্তু ফলাফল বেরিয়েছে 2018 সালের|  আপনারা এই সমস্ত  ভুল তথ্য তে বা গুজবে  কান দেবেন না,  সবসময় পশ্চিমবঙ্গ সরকারের অফিসিয়াল ওয়েবসাইট ফলো করবেন এবং নোটিশ বোর্ড দেখবেন| এছাড়াও বিভিন্ন চাকরির খবর ইত্যাদি সবসময় অফিশিয়াল নোটিফিকেশন দেখে তবেই আবেদন করবেন। 


আরও পড়ুন:  সমস্ত চাকরির পরীক্ষার নোট পেতে এখানে ক্লিক করুন।


এবার জেনে নেওয়া যাক ২০২৪ সালের ফুড এস আই পরীক্ষার ফলাফলের কি খবর?


2023  সালের ফুড এস আই এর রেজাল্ট হাইকোর্টের নির্দেশ অনুসারে আপাতত নিয়োগ ও ফল প্রকাশ স্থগিত করা হয়েছে। কবে ফুড এস আই পরীক্ষার ফল প্রকাশ করা হবে বা ফুড এস আই 2023 পরীক্ষা নিয়োগ হবে কিনা? সেই নিয়ে CID তদন্ত করে হাইকোর্ট কে জানাবে তারপরে বিচার করা হবে পরীক্ষা বাতিল কিনা!


ফুড এস আই 2024 পরীক্ষার কেস আপডেট সংক্রান্ত সম্পূর্ণ তথ্য জানতে অফিসিয়াল ওয়েবসাইট  ভিজিট  করুন
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

WhatsAp Group Join Now
Telegram Group Join Now