Food SI Result : এইমাত্র প্রকাশিত হল Food SI পরীক্ষার ফলাফল ! কারা কারা পাশ করলো? দেখুন সম্পূর্ণ তালিকা

Food SI Exam Result : অপেক্ষার অবসান। অবশেষে প্রকাশিত হলো ফুড এস আই পরীক্ষার রেজাল্ট 2018। দীর্ঘ কয়েক বছরের আটকে থাকা ফুড এসআই পরীক্ষার রেজাল্ট অবশেষে প্রকাশ করল পাবলিক সার্ভিস কমিশন। 

Food SI Result : এইমাত্র প্রকাশিত হল Food SI পরীক্ষার ফলাফল ! কারা কারা পাশ করলো? দেখুন সম্পূর্ণ তালিকা
ফুড এস আই ফলাফল 2018

Food SI Result 2018 - ফুড এস আই ফলাফল 2018

পশ্চিমবঙ্গ খাদ্য দপ্তরে সাব-ইন্সপেক্টর পদে নিয়োগের জন্য ২০১৯ সালে যে পরীক্ষা নেওয়া হয়েছিল সেই পরীক্ষার ফলাফল অর্থাৎ যে সমস্ত ক্যান্ডিডেটরা  ফুড সাব ইন্সপেক্টর পদের জন্য নির্বাচন হয়েছে তাদের লিস্ট বা তালিকা  পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের ওয়েবসাইটে গতকাল পাবলিশ করা হয়েছে। চলুন আজকের এই প্রতিবেদনের মাধ্যমে জেনে নেওয়া যাক কারা কারা ফুড সাব ইন্সপেক্টর পদের জন্য নির্বাচিত হয়েছেন|

আরও পড়ুন: ALL Competitive-exam-preparation book pdf

গতকাল ফুড এস আই আগের পরীক্ষার ফলাফল  ঘোষণা করেছে WBPSC। ২০১৯ সালে এই পরীক্ষাটি নেওয়া হয়েছিল। পরীক্ষার ফলাফল প্রকাশিত করা হলো ২০২৪ সালে ২৯ এপ্রিল।  ২০১৯ সালের পরীক্ষায় সর্বমোট ১১০ জন পরীক্ষার্থী  নাম নির্বাচন করা হয়েছে। 


আরও পড়ুন: পশ্চিমবঙ্গের সমস্ত চাকরির পরীক্ষা প্রস্তুতির বই ডাউনলোড করতে এখানে ক্লিক করুন


বিশেষ দ্রব্য:।: 2023  সালের ফুড এস আই এর রেজাল্ট নয় | হাইকোর্টের নির্দেশ অনুসারে আপাতত ফুড এস আই পরীক্ষা ২০২৩ এর নিয়োগ ও ফল প্রকাশ স্থগিত করা হয়েছে। কবে ফুড এস আই পরীক্ষার ফল প্রকাশ করা হবে বা ফুড এস আই 2023 পরীক্ষা নিয়োগ হবে কিনা? সেই নিয়ে CID তদন্ত করে হাইকোর্ট কে জানাবে তারপরে বিচার করা হবে পরীক্ষা বাতিল কিনা!


অফিসিয়াল ওয়েবসাইট:  ভিজিট  করুন


যে সমস্ত প্রার্থীরা নির্বাচন হয়েছেন তাদের লিস্ট ডাউনলোড করতে এখানে ক্লিক করুন Click Here


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

WhatsAp Group Join Now
Telegram Group Join Now