ডাটা এন্ট্রি অপারেটর সহ বিভিন্ন পদে নিয়োগ চলছে, বেতন প্রতি মাসে 21,632 টাকা থেকে সর্বোচ্চ 35,000 টাকা। আবেদন চলবে ৮ই মে পর্যন্ত।

JOB NEWS: আপনি কি এখন একটি চাকরি জন্য অনলাইনে খোঁজাখুঁজি করছেন বা এখানে ওখানে ছোটাছুটি করছেন?!   তাহলে আপনার জন্য একটি দারুন চাকরির খবর বা সুযোগ| 

আপনি যদি একজন চাকরিপ্রার্থী হন তাহলে আজকের প্রতিবেদন দিয়ে শুধুমাত্র আপনার জন্য আজকে এই প্রতিবেদনের মাধ্যমে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি একাধিক পদে চাকরির  খবর চলুন আজকের এই প্রতিবেদনের মাধ্যমে জেনে নেওয়া যাক কোন পদে নিয়োগ করা হবে? বয়স সীমা কত মাসিক বেতন কত দেয়া হবে এবং কিভাবে আপনি আবেদন করতে পারবেন।

BECIL বিভিন্ন পদে কর্মী নিয়োগ 2024

BECIL বিভিন্ন পদে কর্মী নিয়োগ 2024 

পদের নাম: অডিও-ভিডিও টেকনিশিয়ান 

শিক্ষাগত যোগ্যতা: কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বা ইনফরমেশন টেকনোলজির ক্ষেত্রে স্নাতক ডিগ্রি বা ডিপ্লোমা ডিগ্রি


পদের নাম: ফ্রন্ট ডেস্ক এক্সিকিউটিভ

শিক্ষাগত যোগ্যতা:  হোটেল ম্যানেজমেন্ট, হোটেল অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতক ডিগ্রি বা ফ্রন্ট অফিস ম্যানেজমেন্ট বা হোটেল ম্যানেজমেন্ট ও হোটেল অ্যাডমিনিস্ট্রেশনে ডিপ্লোমা ডিগ্রি

বয়স সীমা : ফ্রন্ট ডেস্ক এক্সিকিউটিভ পদের জন্য যে সমস্ত প্রার্থীরা আবেদন করতে ইচ্ছুক তাদের সর্বনিম্ন 21 বছর থেকে সর্বোচ্চ 30 বছর  বয়সের মধ্যে হতে হবে। 


পদের নাম: অ্যাকাউন্ট অ্যাসিস্ট্যান্ট

শিক্ষাগত যোগ্যতা: বাণিজ্য বিষয়ে স্নাতকোত্তর বা ব্যবসায় প্রশাসনে মাস্টার্স ডিগ্রি। 

বয়স সীমা : অ্যাকাউন্ট অ্যাসিস্ট্যান্ট পদের জন্য যে সমস্ত প্রার্থীরা আবেদন করতে ইচ্ছুক তাদের সর্বনিম্ন 21 বছর থেকে সর্বোচ্চ 30 বছর  বয়সের মধ্যে হতে হবে। 


পদের নাম: ক্যাটারিং সার্ভিস এক্সিকিউটিভ

শিক্ষাগত যোগ্যতা: হসপিটালিটি ম্যানেজমেন্টে স্নাতক ডিগ্রি বা ক্যাটারিং বা ডিপ্লোমা  ডিগ্রি

বয়স সীমা : ক্যাটারিং সার্ভিস এক্সিকিউটিভ পদের জন্য যে সমস্ত প্রার্থীরা আবেদন করতে ইচ্ছুক তাদের সর্বনিম্ন 21 বছর থেকে সর্বোচ্চ 30 বছর  বয়সের মধ্যে হতে হবে। 


পদের নাম:  এমডিপি রুম-কিপিং এক্সিকিউটিভ

শিক্ষাগত যোগ্যতা: হোটেল ম্যানেজমেন্টে স্নাতক ডিগ্রি বা হাউসকিপিং বা ডিপ্লোমা  ডিগ্রি

বয়স সীমা :  এমডিপি রুম-কিপিং এক্সিকিউটিভ পদের জন্য যে সমস্ত প্রার্থীরা আবেদন করতে ইচ্ছুক তাদের সর্বনিম্ন 21 বছর থেকে সর্বোচ্চ 30 বছর  বয়সের মধ্যে হতে হবে। 


পদের নাম: ডাটা এন্ট্রি অপারেটর

শিক্ষাগত যোগ্যতা: আবেদনকারী প্রার্থীকে অবশ্য  স্নাতক পাস হতে হবে বা কলেজ পাস| ন্যূনতম তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। 

বয়স সীমা :  ডাটা এন্ট্রি অপারেটর পদের জন্য যে সমস্ত প্রার্থীরা আবেদন করতে ইচ্ছুক তাদের সর্বনিম্ন 21 বছর থেকে সর্বোচ্চ 30 বছর  বয়সের মধ্যে হতে হবে। 

মাসিক বেতন: ডাটা এন্ট্রি অপারেটর প্রতি মাসে 21,632 টাকা প্রদান করা হবে ।


গুরুত্বপূর্ণ লিঙ্ক : 

অফিসিয়াল নোটিশ : Download

অনলাইন আবেদন : Apply Now

অফিসিয়াল ওয়েবসাইট : Visit Now


চলুন এবার জেনে নেওয়া যাক বিভিন্ন পদের জন্য মাসিক বেতন কত দেয়া হবে?


মাসিক বেতন: আবেদনকারী প্রার্থীদের মধ্যে যে সমস্ত প্রার্থীরা নির্বাচিত হবেন অর্থাৎ উক্ত পদের জন্য যারা নিয়োগ পাবেন তাদের বিভিন্ন যোগ্যতা বা পদ অনুযায়ী মাসিক বেতন ও বিভিন্ন রকম ভাবে প্রদান করা হবে । যেমন প্রতি মাসে  21,632 টাকা  থেকে সর্বোচ্চ  35,000 টাকা।



নির্বাচন পদ্ধতি :  উক্ত পদের জন্য নিম্নলিখিত দুটি পদ্ধতির দ্বারা নিয়োগ করা হবে। সর্বপ্রথম লিখিত পরীক্ষা  ও তারপর সাক্ষাৎকার (ইন্টারভিউ)  এর মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে।


আবেদন মূল্য: 

U/OBC/ Female- 885 টাকা 

SC/ST/EWS/PH-.531 টাকা 


আবেদন পদ্ধতি : 

সর্বপ্রথম আপনাকে অফিসিয়াল সাইট অর্থাৎ becil.com এ  ভিজিট করতে হবে  ও ও অনলাইনে মাধ্যমে আবেদন করতে হবে বিস্তারিত তথ্য জানার জন্য অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি বা পিডিএফ ডাউনলোড করুন। এবং নিজের  সম্পূর্ণ তথ্য জেনে তারপরে আবেদন করবেন।|  একটা কথা মনে রাখবেন আমরা সবসময়ই গুরুত্বপূর্ণ চাকরির খবর আপনাদের সামনে তুলে ধরি ,আমরা চাকরি দাতা নয়।

 আরো দেখুন: সুবীর দাস গণিত বই পিডিএফ

গুরুত্বপূর্ণ তারিখ: 

অনলাইন রেজিস্ট্রেশন শুরু: 26.042024

অনলাইন রেজিস্ট্রেশন শেষ : 08/ 05/2024 ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

WhatsAp Group Join Now
Telegram Group Join Now