কোন কোন শহরে RRB NTPC Exam 2020 পরীক্ষা হবে তা জানিয়েছে RRB

কোন কোন শহরে RRB NTPC Exam 2020 পরীক্ষা হবে তার জানিয়ে RRB 

RRB NTPC Exam cities released

রেল রিক্রুটমেন্ট বোর্ড (RRB) ১৮ ডিসেম্বর নন টেকনিকাল জনপ্রিয় বিভাগ, NTPC নিয়োগ পরীক্ষায় অংশ নেওয়া প্রার্থীদের জন্য পরীক্ষার শহরগুলি প্রকাশ করেছে। ২৩ লাখ প্রার্থী যারা ২৮ শে ডিসেম্বরের মধ্যে নির্ধারিত প্রথম পর্যায়ে কম্পিউটার ভিত্তিক পরীক্ষায় (সিবিটি) অংশ নেবেন  এবং 13 ই জানুয়ারী সমস্ত অঞ্চল ভিত্তিক ওয়েবসাইটে উপলব্ধ খুলে যাবে। আজ রাত 9 টা থেকে তাদের পরীক্ষার শহরগুলি চেক এবং ডাউনলোড করতে পারবে।।।



ছাত্রছাত্রীরা website এ লগইন শুধুমাত্র 19 ডিসেম্বর, 9: 30 pm  থেকে 13 জানুয়ারী, 11:55pm এর মধ্যে করতে পারবেন "  যে প্রার্থীরা তাদের নিবন্ধকরণ নম্বরটি ভুলে থাকতে পারেন তাদের জন্য, "ফর্মটি কেবল ডিসেম্বর 18,9:30pm থেকে 13 জানুয়ারীর মধ্যে, 11:55pm এর মধ্যে পাওয়া যাবে।"


এদিকে, হলের টিকিট 24 ডিসেম্বর থেকে অনলাইনে ডাউনলোড করার জন্য পাওয়া যাবে। “এসসি / এসটি পরীক্ষার্থীদের জন্য পরীক্ষার শহর ও তারিখ এবং ট্রাভেল অথরিটি ডাউনলোড করার লিঙ্কটি আরআরবি ওয়েবসাইটে তাদের শুরু হওয়ার 10 দিন আগে পাওয়া যাবে।  


বিপুল সংখ্যক যোগ্য প্রার্থীর (প্রায় 1.25 কোটি) কোভিড -১৯ নির্দেশিকাগুলির আনুগত্য নিশ্চিত করতে রেলওয়ে নিয়োগ বোর্ড একাধিক পর্যায় 35,208 শূন্যপদে নিয়োগের জন্য এনটিপিসি পরীক্ষা করবে।




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

WhatsAp Group Join Now
Telegram Group Join Now