WBP পরীক্ষা কবে হবে। WBP পুলিশের পরীক্ষা কবে হবে

WBP পরীক্ষা কবে হবে?। WBP পুলিশের পরীক্ষা কবে হতে পারে?
WBP পরীক্ষা কবে হবে। WBP পুলিশের পরীক্ষা কবে হবে

বর্তমানে পুলিশের চাকরির জন্য আবেদনকারী প্রার্থীদের মনে একটাই প্রশ্ন  যে পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল ও লেডি কনস্টেবল এর পরীক্ষা কবে হবে?

আজ WBP এর পরীক্ষা কবে হতে পারে সেই সব বিষয় নিয়ে কিছু কথা বলবো।

বর্তমানে পশ্চিমবঙ্গে বিধানসভা  ভোট শুরু হয়েগেছে।এই বিধানসভা ভোট  এর ফলাফল মে মাসের শেষের দিকে বেড় হবে।  আসাকরি জুলাই - আগষ্টের দিকে হতে পারে।(আনন্দাজ মতো)।


তবে তোমাদের একটা কথা বলে রাখি যারা যারা WBP এর Form fill Up করেছো তারা কবে পরীক্ষা হবে এই নিয়ে চিন্তা না করে পড়াশোনায় মনোযোগ দাও। পরীক্ষার তারিখ ঘোষণার পর থেকে পড়াশোনা শুরু করবো ভেবে যদি পড়াশোনা ছেড়ে দাও তাহলে WBP পরীক্ষায় পাশ করাটা খুব কঠিন হয়ে যাবে।


তাই তোমাদের বলে রাখি যারা যার মনস্থির করেছো যে আমি WBP চাকরি করবো তারা প্রতিদিন অল্প অল্প করে বেশি চাপ না নিয়ে প্রতিটি বিষয় পড়ে যাও।এখন থেকে পড়ে রাখলে পরীক্ষায় ভালো ফল পাওয়া যাবে।



আমরা তোমাদের পাশে আছি। আমরা তোমাদের WBP পরীক্ষায় পাশ করতে সাহায্য করবো। আমাদের WhatsApp groupএ যে সমস্ত মকটেষ্ট দেওয়া হয় তোমার সেই মকটেষ্ট এ অংশগ্রহণ করবে।তাহলে তোমাদের প্রতিদিন প্রাক্টিস হয়ে যাবে এবং প্রতিদিন গুরুত্বপূর্ণ অজানা প্রশ্ন জানতে পারবে যা আগত যে কোনো চাকরির পরীক্ষায় ভালো ফল করতে সাহায্য করবে।

…………….👍👍👍👍👍👍👍👍



🔷যারা যারা এখনো WBP সিলেবাস ডাউনলোড করোনি তারা নীচে দেওয়া লিংকে ক্লিক করে ডাউনলোড করে নাও।

👉Click here to download


🔷যারা যারা এখনো WBP বিগত কয়েক বছরের প্রশ্ন পত্র পিডিএফ ডাউনলোড করোনি তারা নীচে দেওয়া লিংকে ক্লিক করে ডাউনলোড করে নাও


👉Click here to download

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

WhatsAp Group Join Now
Telegram Group Join Now